সেন্ট্রাল লন্ডন যুবদলের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

সেন্ট্রাল লন্ডন যুবদলের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

কমিউনিটি প্রতিবেদক: সেন্ট্রাল লন্ডন যুবদলের নির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৩টায় পূর্ব লন্ডনের নিডা হাউজে এ সভা অনুষ্ঠিত হয়।সেন্ট্রাল লন্ডন যুবদলের সভাপতি মোঃ হাসান আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাছরুল হোসেন এর উপস্থাপনায় সভার শুরুতে পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেন নাজমুল ইসলাম।
সভায় বিএনপি চেয়ারপার্সন, তিন তিন বারের সফল প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালেদার নিঃশর্ত মুক্তির সহ সকল মিথ্যা মামলা দাবিতে যুক্তরাজ্য যুবদল এর নেতৃত্বে আগামীতে যে সকল কর্মসূচি আসবে তা সফল করার জন্য সেন্ট্রাল লন্ডন যুবদল এর পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার সিদ্ধান্ত গৃহীত হয় ।
সভায় সভাপতি মোঃ হাসান আহমেদ উপস্থিত সবাইকে আশ্বস্ত করে বলেন সেন্ট্রাল লন্ডন যুবদলের কমিটিতে যোগ্যতা অনুযায়ী ত্যাগী নেতাদের নিয়ে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাজ্ঞ কমিটি গঠন করা হবে।
সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি লুৎফুর রহমান, রেহানা ইসলাম সুমি, সিনিয়র যুগ্ম সম্পাদক ওয়ালিদুর রহমান, মো: হাসান, মো: সেলিম, মো: আলামিন, আহমেদ, মো: জাহান ফেরদৌস, দেলোয়ার হুসেন, জামিল আহমেদ, ফয়েজ আহমেদ, নুনু মিয়া, সয়ফুল আলম, সানুর মিয়া, জয়নাল হুসেন, উজ্জ্বল আহমেদ, মরম আলী, আরিফ ময়নুল হোক কামাল, লাভলী বেগম, জহুরা বেগম প্রমুখ।