বড় পর্দায় নয়, ঈদে একটি- মাহি

বড় পর্দায় নয়, ঈদে একটি- মাহি

বিনোদন প্রতিবেদক: করোনাভাইরাসের কারণে গত কয়েক মাস চলচ্চিত্রের শুটিং বন্ধ ছিল। গেল ঈদে মুক্তি পায়নি নতুন কোনো সিনেমাও। এবার ঈদেও কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। তাই চলচ্চিত্রপ্রেমীদের কিছুটা আক্ষেপ থাকছে বলা যায়। তবে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি তার ভক্তদের জন্য এবার ঈদে অন্য ভাবে আসছেন। বড় পর্দায় নয়, ঈদে একটি শর্টফিল্ম নিয়ে দর্শকের সামনে আসছেন এ নায়িকা। এরই মধ্যে প্রকাশ হয়েছে তার অভিনীত ‘অক্সিজেন’ শিরোনামের ফিল্মটির ট্রেইলার। ট্রেইলারে মাহি ভক্তদের প্রশংসায় ভাসছেন।
তিনি বলেন, এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে তার বাবার চিকিৎসার জন্য কেমন সংগ্রামের মুখোমুখি হন, সেটাই উঠে আসবে ‘অক্সিজেন’-এ। এটি নির্মাণ করেছেন রায়হান রাফি। এদিকে এবার একই নির্মাতার একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন এই গ্ল্যামারকন্যা। অভিনয়ের বাইরে তিনি এটি প্রযোজনাও করছেন। এর মাধ্যমে প্রথমবার প্রযোজনায় নাম লেখালেন তিনি। সিরিজটি প্রসঙ্গে মাহি বলেন, সমপ্রতি চার পর্বের ওয়েব সিরিজটির শুটিং ঢাকা ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে। কেন্দ্রীয় চরিত্রে আছি আমি। এখানেও আমাকে ভিন্ন রূপে দেখতে পাবেন দর্শক। আশা করছি, ভক্তরা ভালো কিছু পাবেন। দেশের জনপ্রিয় একটি ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজটি মুক্তি পাবে বলে জানা গেছে।

এদিকে মাহি চলচ্চিত্রের শুটিংও শুরু করেছেন। ‘আনন্দ অশ্রু’ ছবিতে জুটি বেঁধেছেন জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এই জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করছেন ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটির অল্পকিছু অংশের শুটিং বাকি ছিল। সমপ্রতি বিএফডিসিতে ‘আনন্দ অশ্রু’ সিনেমার শেষ লটের শুটিংয়ে অংশ নেন সাইমন ও মাহি। এর আগে ১৯৯৭ সালে শিবলী সাদিক সালমান শাহ ও শাবনূরকে নিয়ে ‘আনন্দ অশ্রু’ নির্মাণ করেছিলেন। নির্মাতা জানান, এই ‘আনন্দ অশ্রু’ সালমান-শাবনূরের ‘আনন্দ অশ্রু’ নয়। নতুন গল্পের প্রেমের ছবি এটি। এটি ছাড়াও মাহির বেশ কয়েকটি ছবির শুটিং বন্ধ আছে। করোনা পরিস্থিতি ভালো হলে সেই ছবিগুলোর শুটিং শুরু করবেন তিনি